গভীর রাতে দেখুন এই সাহসী ওয়েব সিরিজ, পাবেন ভরপুর মজা!

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় খুব কম। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে হলে গিয়ে সিনেমা দেখার সময় সর্বদা থাকে না সাধারণদের কাছে। আর সেই জন্যই বর্তমান প্রজন্ম ক্রমাগত ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে।আশেপাশের কনসার্টের টিকিট

বাড়িতে বসে নিজেদের অবসরে আরাম করে নিজেদের ফোনে কিংবা টিভিতে সিনেমা কিংবা ওয়েব সিরিজ দেখতেই পছন্দ করছেন তারা। বলাই বাহুল্য, লকডাউনের পরবর্তী সময় থেকে এই মুহূর্তে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা বেড়ে গিয়েছে অনেকগুণ।

আর সেক্ষেত্রে নিজেদের দর্শকদের মন রাখতে ওয়েব প্ল্যাটফর্মগুলিও একের পর এক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে আসছে। সেইসমস্ত প্লাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ অন্যতম। সম্প্রতি সেই প্ল্যাটফর্মেরই একটি সিরিজের বেশ কিছু বোল্ড ঝলক ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই চর্চিত ‘জালেবি বাই’।

উল্লুর অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘জালেবি বাই’। এর ৩’টি সিরিজই বেজায় জনপ্রিয় বর্তমান দর্শকদের মাঝে। এই সিরিজের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় ঋদ্ধিমা তিওয়ারিকে। দর্শকমহলে পর্দার সাহসী অভিনেত্রী হিসেবেই বিপুল পরিচিতি রয়েছে তার।

আরো দেখুন:

তমার ১৭ মিনিট ২৮ সেকেন্ডের ভিডিও ছড়িয়ে দিলেন বান্ধবী!


বোল্ড জালেবি বাইয়ের চরিত্রে তার অভিনয় রীতিমতো উষ্ণতা ছড়ায় গোটা দর্শকমহলে। ঘাম ঝরায় ভক্তদেরঝ। ভুলেও এই সিরিজের কোনো দৃশ্য পরিবারের কোনো সদস্যদের সামনে কখনোই চালাবেন না। চালালে লজ্জা লাগবে নিজেরই।

এই ওয়েব সিরিজের গল্প অনুযায়ী, সিরিজে ঋদ্ধিমা তিওয়ারি একজন লোভী মহিলা যিনি টাকার জন্য যেকোন সীমা পর্যন্ত যেতে পারেন। আর সেক্ষেত্রে টাকার জন্য পর্দায় যেকোনো কারোর সাথে জালেবি ভাবিকে শারীরিক সম্পর্কে জড়াতে দেখা গিয়েছে।

দেওর, শ্বশুর, জামাইবাবু প্রায় সকলের সাথেই শারীরিক সম্পর্কে জড়িয়েছেন সিরিজের পর্দায়। উল্লেখ্য, এই সিরিজে অভিনেত্রীকে একাধিক দৃশ্যে প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড হতে দেখা গিয়েছে।

আর সেইসমস্ত দৃশ্য দেখলে লজ্জা লাগবে নিজেদেরই। এই মুহূর্তে সেইসমস্ত দৃশ্যেরই কিছু ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর তার সূত্র ধরেই আপাতত চর্চায় পর্দার জালেবি ভাবি অর্থাৎ ঋদ্ধিমা তিওয়ারি। উল্লেখ্য, বর্তমান প্রজন্মের মধ্যে নেহাতই অপরিচিত নন অভিনেত্রী। ঋদ্ধিমা তিওয়ারির সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তা স্পষ্ট হবে।

ফুল সিরিজ ডাউনলোড করুন এখান থেকে..

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন