ভরপুর রোমান্সের দৃশ্য নিয়ে মুক্তি পেল নতুন ওয়েব সিরিজ, একা দেখুন!

নেট দুনিয়ায় হাজির হয়েছে আরও একটি ওয়েব সিরিজ। যেখানে মুখ্য চরিত্রে দেখা ওটিটি প্ল্যাটফর্মের প্রখ্যাত অভিনেত্রী ভারতী ঝা। প্রাইম প্লে অ্যাপের ড্রামা, রোমান্স, ফ্যান্টাসি ওয়েব সিরিজ ‘ঘর কা কল বয়’ ইতিমধ্যে মুক্তি পেয়েছে।

এই প্রতিবেদনে নতুন ওয়েব সিরিজ সম্পর্কে দেওয়া থাকছে বিস্তারিত তথ্য। সিরিজের কাস্টিংয়ে কে কে রয়েছেন, কারা এই সিরিজের নির্মাতা কিংবা প্রকাশক, তারিখ ইত্যাদি সম্পর্কে জানানো হচ্ছে এই প্রতিবেদনে। ওটিটি প্ল্যাটফর্মের সিরিজ সম্পর্কে আগ্রহী দর্শকদের বেসিক কিছু প্রশ্নের উত্তর দেওয়া রইল এই প্রতিবেদনে।

সম্প্রতি প্রাইম প্লে অ্যাপ চলতি বছরের ২ জুন তাদের নতুন ওয়েব সিরিজ ‘ঘর কা কল বয়’ প্রকাশ করেছে। যেখানে ভারতী ঝা প্রধান চরিত্রে অভিনয় করেছেন। ভারতী ইতিমধ্যে বিভিন্ন ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এক সময় সাইড রোলে অভিনয় করা ভারতী ক্রমে মুখ্য চরিত্রে নিজের জায়গা করে নিয়েছেন। এই ওয়েব সিরিজের প্রথম তিনটি পর্ব প্রাইম প্লে অ্যাপে প্রকাশিত হয়েছে ইতিমধ্যে। এই ওয়েব সিরিজটি দেখার জন্য উৎসাহীর প্রাইমপ্লে অ্যাপের ওটিটি সাবস্ক্রিপশন থাকা জরুরি। কল গার্ল ১ এর ভূমিকায় দেখা যাবে ভারতী ঝা-কে।

এই ওয়েব সিরিজ সম্পর্কে আরও জানা গিয়েছে, আপাতত এটি কেবল হিন্দি ভাষায় নেট মাধ্যমে রয়েছে। যারা হিন্দি ভাষায় অভ্যস্ত তাদের ওয়েব সিরিজটি দেখতে অসুবিধা হবে না। ডিরেক্টরের নাম এখনও জানা যায়নি। স্টোরি লাইন নিয়েও বিশেষ কিছু প্রকাশ্যে আসেনি ইতিমধ্যে। ফলত স্টোরি লাইন জানতে হলে ওয়েব সিরিজটি অবশ্যই আপনাকে দেখতে হবে। ড্রামা, রোমান্স এবং ফ্যান্টাসি মিশে রয়েছে গল্পের বাঁকে বাঁকে।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন