অ’ন্ত’রঙ্গ দৃশ্যের শুটিংয়ে ‘কাট’ শুনতে পায়নি নায়ক-নায়িকা!!


সেপ্টেম্বরে লন্ডনের টরেন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ায় হয় জন ক্রাউলি পরিচালিত ‘উই লিভ ইন টাইম’। সেসময় দর্শকের কাছ থেকে বেশ প্রশংসা কুড়িয়েছে অ্যান্ড্রু গারফিল্ড ও ফ্লোরেন্স পিউ অভিনীত এই ছবি। এমনকি শুটিংয়ে এ জুটির রসায়ন এতটাই স্বতঃস্ফূর্ত ছিল যে, আবেগপ্রবণ একটি অন্তরঙ্গ মুহূর্ত চিত্রগ্রহণের সময় তাঁরা ‘কাট’ বলাও শুনতে পাননি!

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছেন অ্যান্ড্রু গারফিল্ড। পর্দার ওই অন্তরঙ্গ মুহূর্তকে তিনি ‘খুবই ঘনিষ্ঠ, আবেগময় যৌন দৃশ্য’ হিসেবে বর্ণনা করেছেন। পিউ ও তিনি এতই মনোযোগী ছিলেন যে, তাঁরা কেউই পরিচালকের চিৎকার ‘কাট’ শুনতে ব্যর্থ হয়েছেন।

নতুন প্রেমে জোলি?নতুন প্রেমে জোলি?
সাক্ষাৎকারটি থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে, গারফিল্ড দর্শকদের বলেছিলেন যে ‘প্রেমের দৃশ্যের’ প্রথম শুটের সময়ই এটি ঘটেছিল। ‘ক্লোজড সেটে’ তখন তিনি, পিউ, ক্যামেরা অপারেটর ও একজন বুম অপারেটর উপস্থিত ছিলেন।


সিনেমাটির একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

গারফিল্ড বলেন, ‘যেহেতু আমরা এটি কোরিওগ্রাফ করেছিলাম, তাই দৃশ্যটি আবেগপূর্ণ হয়ে ওঠে।’ যোগ করে আরও বলেন, ‘‘যেমনটি ছিল, আমরা সেভাবেই এগিয়ে যাই, এবং ‘কাট’ না শোনায় যা বোঝানো হয়েছিল তার চেয়েও কিছুটা এগিয়ে যাই।’

গারফিল্ড জানান, পরিচালক জন ক্রাউলি এ সময় পাশের একটি ভিন্ন ঘরে ছিলেন এবং তাঁরা তাদের ভুল বুঝতে পেরেছিল যখন ক্রু মেম্বারদের দিকে তাকিয়েছিল।

সর্বকালের সেরা এ সিনেমার কতটা জানেনসর্বকালের সেরা এ সিনেমার কতটা জানেন
ওই মুহূর্তের কথা স্মরণ করে অভিনেতা বলেন, ‘‘আমরা দুজনেই একে অপরকে টেলিপ্যাথিক্যালি বলছিলাম, ‘এটি অবশ্যই বেশি সময় নেওয়ার মতো মনে হচ্ছে!’’’

প্রসঙ্গত, আগামী ১১ অক্টোবর আমেরিকার থিয়েটারে মুক্তি পাবে ছবিটি। যেখানে গারফিল্ড ও পিউকে দেখা যাবে দম্পতির ভূমিকায়। আশ্চর্যজনক এক ঘটনায় তাদের দেখা হয়, যা তাদের জীবনকে বদলে দেয়।

সূত্র: ভ্যারাইটি

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন