অবিবাহিত ছেলে-মেয়েরা বেডরুমে ভুলেও এই জিনিসটি রাখবেন না!

বর্তমান সময়ে মানুষ ফেং শুই সংক্রান্ত অনেক জিনিস ঘরে রাখতে পছন্দ করে। ফেং শুইতে অনেকগুলি জিনিস রয়েছে যা খুব শুভ বলে মনে করা হয় যেমন লাভ বার্ড, লাফিং বুদ্ধ, ক্রিস্টাল, কচ্ছপ। ফেং শুই অনুসারে এই সমস্ত জিনিস বাড়িতে রাখা খুব শুভ বলে মনে করা হয় এবং এটি ঘরে ইতিবাচক শক্তি নিয়ে আসে।

ফেং শুইতে, এমন অনেক ব্যবস্থা দেওয়া হয়েছে যার দ্বারা আপনি আপনার পারস্পরিক সম্পর্ক এবং ভালবাসা বাড়াতে পারেন। এতে অবিবাহিতদের জন্যও অনেক কথা বলা হয়েছে। তাই আপনি যদি এখনও বিবাহিত না হন, তবে আপনাকে কিছু বিষয়ে বিশেষ যত্ন নিতে হবে। জেনে নিন এই বিষয়গুলো সম্পর্কে-

অবিবাহিতদের বেডরুমে এসব জিনিস রাখা উচিত নয়
আপনি যদি বিবাহিত না হন, তাহলে ভুল করেও শোওয়ার ঘরে টিভি ও কম্পিউটার রাখবেন না। কারণ এতে যোগাযোগে অনেক সমস্যা হয়। আপনার বেডরুমে যদি কোনো ধরনের পার্টিশন থাকা উচিত নয়। এই সব নেতিবাচক শক্তি বাড়ায়। ফেং শুই অনুসারে, আপনার বিছানায় একটিমাত্র গদি রাখা উচিত। এতে নেতিবাচকতা দূর হবে এবং প্রেমের সম্পর্কে মধুরতা আসবে। বিবাহিত না হলে শোবার ঘরে নদী, পুকুর, জলপ্রপাত ইত্যাদির ছবি রাখা উচিত নয়।

সতর্ক থাকা প্রয়োজন
খেয়াল রাখবেন টয়লেটের দরজা যেন আপনার বিছানার সামনে না থাকে। যদি যদি হয়, সবসময় বন্ধ রাখুন। শোওয়ার ঘরে আয়না এমন জায়গায় রাখতে হবে যেখান থেকে আপনার বিছানা দেখা যায় না। তবে আপনার আয়না যদি বিছানার কাছে রাখা হয় তবে তা সবসময় ঢেকে রাখা উচিত। এ কারণে আপনার সম্পর্কের মধ্যে ঝগড়া-বিবাদ বাড়তে পারে। অবিবাহিতদেরও খেয়াল রাখতে হবে আপনার বিছানার কোণ যেন জানালা বা দেয়ালের সংলগ্ন না হয়। এতে ঘরে নেতিবাচক শক্তি বাড়ে।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন