বিয়েতে বেবি ফিডার উপহার, রেগে আ;গুন বউ

বিয়ে মানে দুটি মন ও দুটি পরিবারের মিলন। বিয়ে মানে জীবনের একটি নতুন অধ্যায়। আর এই বিয়ের প্রতিটি পদক্ষেপে অঙ্গ করে নিয়েছে ফটোগ্রাফি, ছবি ভিডিও ইত‍্যাদি। তাই মাঝে মাঝেই বিয়ের নানারকম ভিডিও সোশ্যাল মিডিয়ার সামনে আসে। কিছু কিছু বিয়ের ঘটনা এতটাই হাসির পরিবেশ সৃষ্টি করে যা ভাইরাল হয়ে যায় নিমেষে। সম্প্রতি এবার বিয়ে বাড়ির এরকমই এক মজার ঘটনা সামনে এসেছে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে সদ্য বিয়ে হওয়া নবদম্পতি নিজেদের আসনে বসে আছে। একে একে অতিথিরা এসে উপহার দিচ্ছেন। সেরকমই ছেলের বন্ধুরা এসে নতুন বৌদির হাতে একটি ছোট্ট উপহার তুলে দেয়। নতুন বউয়ের কিছুটা সন্দেহ হয় আর প‍্যাকেট খুলে দেখতেই নতুন বউ রেগে লাল হয়ে যায়। প‍্যাকেটটি সে ছুড়ে ফেলে দেয়‌।

আসলে ওই প্যাকেটে ছিল বেবি ফিডার। রসিকতা করতেই এই উপহার নিয়ে হাজির হয়েছিল বন্ধুরা। যা দেখে রেগে যায় নতুন কনে। পরেরবার আবার ওই বেবি ফিডারটি কনের কাছে নিয়ে গেলে তার হাভেভাবে বোঝায় যায় এমন রসিকতা মোটেও পছন্দ করছে না। ভিডিওটি সামনে আসতেই হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। ভিডিও আপলোড হওয়ার ঘন্টা দুয়েকের মধ্যে প্রায় তিন লাখ মানুষ ভিডিওটি লাইক করেন। শেয়ারও হয় প্রচুর।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন