গরু কিনলে রামছাগল ফ্রি

যেকোনো বড় বড় প্রতিষ্ঠানে পণ্য বিক্রির কৌশল হিসেবে ‘একটি কিনলে একটি ফ্রি’ দেওয়ার ঘোষণা থাকে। খুলনার জোড়াগেট পশুর হাটে একটি বড় ষাঁড় কিনলে তার সঙ্গে ফ্রি হিসেবে একটি রামছাগল দেওয়ার ঘোষণা দিয়ে ক্রেতাদের আকৃষ্ট করা হচ্ছে।

লকডাউন থাকায় এবার শহরের আশেপাশে বড় কেনো পশুরহাট বসতে পারেনি বা শহরের ক্রেতারা বাইরে থেকে পশু কিনতেও পারেনি। সেই হিসেবে করে খুলনা সিটি করপোরেশন জোড়াগেট পশুর হাটে রাজস্ব আদায় লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন দুই কোটি ২৪ লাখ টাকা, যা গত বছর উঠেছিল এক কোটি ৬৪ লাখ।

খুলনা সিটি করপোরেশনের পশুর হাট কমিটির আহ্বায়ক এবং ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জামান মিয়া স্বপন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি এনটিভি অনলাইনকে জানান, আজ রাত থেকেই জোড়াগেট পশুর হাটে বেশি পরিমাণ গরু-ছাগল আসছে। গত বৃহস্পতিবার এই হাট শুরু হলেও রোববার, সোমবার ও মঙ্গলবার এই হাটের কেনাবেচা জমে উঠবে।

ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে নড়াইলের পেরুলি মবিবুল্লাহ বিশ্বাস বড় গরু নিয়ে এনেছেন যার দাম হাঁকাচ্ছেন সাত লাখ টাকা। আর গরু কিনলে ফ্রি দেওয়া হবে একটি বড় ধরনের রামছাগল। গরু-ছাগল পাশাপাশি রেখে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করছেন।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন