ছিলেন ব্যারিস্টার হয়ে গেলেন আসামি, ব্যারিস্টার সুমনের যে কয়দিন রিমান্ড!

গত জুলাইয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় মিরপুরে যুবদল নেতা ও বাঙালিয়ানা ভোজের সহকারী বাবুর্চি হৃদয় মিয়াকে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার হওয়া সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমনকে আদালতে হাজির করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২১ অক্টোবর) বেলা ১১টা ২০ মিনিটের দিকে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয় এবং হাজতখানায় রাখা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল হালিম সুষ্ঠু তদন্তের স্বার্থে ব্যারিস্টার সুমনের ১০ দিনের রিমান্ড আবেদন করেছেন। আদালতে এ বিষয়ে কিছুক্ষণের মধ্যেই শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে সোমবার দিবাগত রাত ১টা ২০ মিনিটের দিকে মিরপুর-৬ এলাকা থেকে ব্যারিস্টার সুমনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার অভিযোগ অনুযায়ী, গত ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমাবেশে অংশগ্রহণের সময় যুবদল নেতা হৃদয় মিয়া মিরপুর-১০ নম্বরে হামলার শিকার হন। সেখানে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ককটেল নিক্ষেপ এবং গুলিবর্ষণ করে, যার ফলে হৃদয় গুলিবিদ্ধ হন। তিনি হবিগঞ্জের মাধবপুর ১০ নং হাতিয়াইন ইউনিয়নের যুবদলের সিনিয়র সহ-সভাপতি। এ ঘটনায় ২৩ সেপ্টেম্বর হৃদয় মিয়া মিরপুর মডেল থানায় মামলা করেন, যেখানে ব্যারিস্টার সুমনকে ৩ নম্বর এজাহারভুক্ত আসামি করা হয়।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন