তনির বুড়ো স্বামীর পরলোক গমন ইস্যুতে, তনিকে নিয়ে অদ্ভুদ কথা বললেন অপু বিশ্বাস!


দেশের একজন জনপ্রিয় নারী উদ্যোক্তা রোবাইয়াত ফাতিমা তনি এবং ‘সানভিস বাই তনি’ ফ্যাশন হাউসের মালিক তিনি, বর্তমানে তার স্বামী শাহাদাৎ হোসাইনের চিকিৎসার জন্য ব্যাংককে গিয়েছিলেন। শাহাদাৎ হোসাইন গুরুতর অসুস্থ অবস্থায় লাইফ সাপোর্টে আছেন, এবং তনি তার চিকিৎসার জন্য সর্বোচ্চ চেষ্টা করছেন। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহাদাতের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ার পর, তনির বিরুদ্ধে স্বামীর অসুস্থতা নিয়ে নাটক করার অভিযোগও উঠেছে।

এমন খারাপ সিচুয়েশনে ছায়া হয়ে দাঁড়িয়েছেন ঢালির কুইন অপু বিশ্বাস। এমনটাই প্রকাশিত হয়েছে যে সকল প্রকার সাপোর্ট দেওয়ার জন্য সবসময় প্রস্তুত কুইন খ্যাত এই নায়িকা। একটা সময় রুবেয়েদ ফাতিমা তনিকে নিয়ে এমনটাই বলা হতো যে টাকার কাছে বিক্রি হয়েছেন। তিনি আর নয়তো একজন যুবতী মেয়ে হয়েও কেন বৃদ্ধাকে বিয়ে করবেন। কিন্তু সেই সমালোচনার বাইরে গিয়েও সেই জুটিকে নিয়ে সবসময় প্রশংসা করতেন অপু বিশ্বাস। তার ভাষ্য অনুযায়ী ভালোবাসা কখনো বয়স দেখে হয় না।

এদিকে তনি যে শুধুমাত্র সাদাতের টাকার প্রেমে নয় বরং শাদাতকে ভালোবেসে বিয়ে করেছিলেন তারই একটা বাস্তব প্রমাণ মিলেছে সম্প্রতি শাদাদের অসুস্থতার মধ্য দিয়ে।

গতকাল তনি নিজেই একটা স্ট্যাটাস লিখেছেন যে, কে কি বলবে, আগে পিছে কি হবে, কোন কিছু না ভেবে বিয়ে করেছিলাম। শুধুমাত্র তোমার ভালোবাসা দেখে কত, ভালোবাসতে তুমি আমাকে, কেন ছেড়ে চলে গেলে আমাকে এত যত্ন কে করবে।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন