শান্তর পরিবর্তে নতুন অধিনায়কত্ব নিয়ে ২য় টি-টোয়েন্টিতে আজ মাঠে নামছে বাংলাদেশ!


টি-টোয়েন্টি সিরিজের ১ম ম্যাচে বাংলাদেশের ব্যাটিং লাইনআপ ছিল একবারে হতাশাজনক। ওপেনারদের ব্যর্থতা দলকে অনেক চাপে ফেলে। তেমন কেউ বড় পার্টনারশীপ গড়ত পারে নাই। এমন পরিস্থিতিতে তামিমের প্রস্তাব নতুন কৌশল নিয়ে ভাবতে বাধ্য করছে টিম ম্যানেজমেন্টকে। দ্বিতীয় টি-টোয়েন্টির আগে দলের পরিবেশে কিছুটা পরিবর্তন আসতে চলেছে। বিশেষ করে লিটন দাস ও শান্তর বদলির বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হচ্ছে। তার জায়গায় অধিনায়ক হতে পারেন মেহেদী হাসান মিরাজ।

শুধু তাই নয়, কথা উঠেছে যে মিরাজ আজ ওপেন করবেন। এখন কার সাথে ওপেন করবেন সেটা বলা দায়। এখনো সে বিষয়ে সঠিক তথ্য জানা যায়নি।

মেহেদি হাসান মিরাজ যে শুধু বোলিং নয়, ব্যাটিংয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন তা ইতিমধ্যেই প্রমাণিত হয়েছে। তবে তাকে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে আনা হলে দলকে নতুন ব্যাটিং কৌশলে অভ্যস্ত হতে হবে। বাংলাদেশ দলের জন্য এটি একটি নতুন সম্ভাবনা, বিশেষ করে যখন তারা ভারতের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে পার্থক্য গড়ে তোলার চেষ্টা করছে। তামিমের প্রস্তাব দলের ভাবনায় নতুন দিশা দিতে পারে, যেখানে ওপেনারে মিরাজকে মাঠে নামার সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

বিসিবি ও কোচিং স্টাফরা ইতিমধ্যেই এই পরিবর্তনের সম্ভাবনা নিয়ে আলোচনা করেছেন। কিছু পরিবর্তন শুধু শুরুর অবস্থানেই নয়, বোলিং লাইন আপেও দৃশ্যমান, যার কারণে দ্বিতীয় ম্যাচে ভালো ফল পাওয়া সম্ভব।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন