টাকার জন্য হোটেলকর্মীর সঙ্গেও স.হ.বা.স করেন অঞ্জলি অরোরা!

চলতি মাসে বারবার শিরোনামে উঠে আসছেন অঞ্জলি অরোরা। তবে অবশ্যই এমএমএস কান্ডের জেরে। একতা কাপুর নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছেন অঞ্জলি। সম্প্রতি তাঁর একটি অশ্লীল এমএমএস ভাইরাল হয়েছে।

নিজের মিউজিক ভিডিওর প্রোমোশনে এসে অঞ্জলি এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন। তিনি বলেছিলেন, যাঁরা এই ধরনের ভিডিও বানান, তাঁদেরও পরিবার রয়েছে। তাঁদের কি ভয় হয় না, যদি তাঁদের বাড়ির কোনো বাচ্চা দেখে ফেলে। কিন্তু এবার সামনে এল অঞ্জলি সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য।

আরো দেখুন:

প্রিয়া জান্নাতের ৭ মিনিট ১১ সেকেন্ডের ভিডিও ফাস!

যদিও এই তথ্য ‘লক-আপ’-এ থাকাকালীন অঞ্জলি নিজেই জানিয়েছিলেন। অঞ্জলি বলেছিলেন, তিনি ডিসেম্বরে রাশিয়ায় বেড়াতে গিয়েছিলেন। সেই সময় সিঙ্গল ছিলেন তিনি। রাশিয়ার হোটেলের রিসেপশনিস্টকে তাঁর দারুণ দেখতে লাগত। সেখানে এক শনিবার রাতে ওই রিসেপশনিস্টের কাছ থেকে অঞ্জলি পাঁচ হাজার রুবল নিয়েছিলেন যা ভারতীয় মুদ্রায় প্রায় আড়াই হাজার টাকা। সেই রাতে অঞ্জলির টাকার দরকার ছিল।

(সম্ভবত টাকা ফেরত দেওয়ার বিনিময়ে) এরপর সারা রাত দুজনে একসাথে রাত কাটিয়েছিলেন পার্টি করে। অঞ্জলির দাবি, তাঁর কোনো বন্ধু এই কথা জানেন না। এমনকি তিনি ভাবছেন, তাঁর মা-বাবা এই কথা জানতে পারলে কি বলবেন!

‘লক-আপ’-এ মুনাওয়ার ফারুকির সাথেও ভালোবাসার অভিনয় করেছিলেন অঞ্জলি। তিনি মুনাওয়ারের হাতে হাত রেখে, চোখে চোখ রেখে বলেছিলেন, তিনি মুনাওয়ারকে ভালোবাসেন। মুনাওয়ার হেসে বলেছিলেন, তিনি অঞ্জলির জন্য মাথার ডাক্তারকে ডাকবেন। অঞ্জলিও তাতে সায় দিয়েছিলেন।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন