রক্তাক্ত অবস্থায় হাসপাতালে অভিনেত্রী উর্বশী রাউতোলা!

কলকাতার আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে এক নারী চিকিৎসককে দলবদ্ধ ধর্ষণের পর হত্যার ঘটনা এবং এ সুপ্রিম কোর্টের শুনানি নিয়ে বর্তমানে উদগ্রীব ভারত। এমন পরিস্থিতিতে নিজের রক্তাক্ত অবস্থা তুলে ধরলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতোলা। আবার মুখে অক্সিজেন মাস্ক। ফলে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও এখন প্রিয় তারকাকে নিয়ে উদ্বিগ্ন।

কী হয়েছে অভিনেত্রী উর্বশীর? বুধবার (২১ আগস্ট) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক স্টোরিজে নিজের গুরুতর আহত অবস্থা তুলে ধরেন বলি তারকা উর্বশী। এরপর তাৎক্ষণিক রক্তাক্ত অবস্থায় হাসপাতালে তাকে দেখতে পাওয়ার সেসব ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ভিডিওতে দেখা যায়, উর্বশীর আঙুল থেকে রক্ত ঝরছে। মুখে অক্সিজেন মাস্ক নিয়ে হাসপাতালে বসে আছেন। আর স্টোরিতে ক্যাপশনে লিখেছেন, ‘আমার জন্য দোয়া করবেন।’ এ কারণে স্বাভাবিকভাবেই অল্প সময়ের মধ্যে তার আহতের খবর ছড়িয়ে পড়ে। কিন্তু কীভাবে এমন আহত হলেন এ অভিনেত্রী।

এদিকে ঠিক কী হয়েছে উর্বশীর, তা এখনো জানা যায়নি। এমনকি এ ব্যাপারে কিছু জানাননি তিনি। তবে তার অসুস্থতায় দ্রুত সুস্থতা কামনা করেছেন অনেক নেটিজেন। কেউ কেউ ধারণা করছেন, শুটিংয়ে হয়তো চোট পেয়েছেন। সুস্থ হয়ে ফের শুটিং ফ্লোরে ফেরার আহ্বানও জানিয়েছেন নেটিজেনদের একাংশ।

✪ আরও পড়ুন:

‘সমালোচনা করলেই ওই দল সেই দলের লোক, এসব বন্ধ করতে হবে’!

প্রসঙ্গত, উর্বশী ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমায় সানি দেওলের সঙ্গে ডেবিউ করেছিলেন বলিউডে। এরপর ‘সনম রে’, ‘গ্রেট অ্যান্ড মস্তি’, ‘হেট স্টোরি-৪’ এর মতো সিনেমায় দেখা গেছে তাকে।

এছাড়া তার অভিনীত কয়েকটি সিনেমা এখন মুক্তির অপেক্ষায়।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন