শেখ হাসিনাকে ফিরিয়ে আনার শপথ গোপালগঞ্জ আ.লীগ নেতাদের!

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধির সামনে হাত রেখে আন্দোলনের মধ্য দিয়ে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার শপথ নিয়েছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (৭ আগস্ট) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজমের নেতৃত্বে জেলা ছাত্রলীগ ও যুবলীগের প্রায় তিন শতাধিক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে সকলে হাত তুলে শপথ নেন। এ সময় শপথ বাক্য পাঠ করান জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান।

শপথে বলা হয়- বঙ্গবন্ধুর সমাধির সামনে হাত রেখে আমরা শপথ করছি যে, বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশে ফিরে না আসা পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে। তার ওপর যা ঘটেছে বাংলার মানুষ সকলে দেখেছে। তাই গণ আন্দোলনকে সামনে রেখে আসবে বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশের মাটিতে।

আমরা সকলে তাকে ফিরিয়ে আনব। তার ফিরে না আসা পর্যন্ত জাতির পিতার কবরের সামনে রেখে শপথ করিতেছি যে কেউ ঘরে ফিরে যাব না। আজকে থেকে এই জাতির পিতার সমাধির প্রতি বর্গফুট ছাত্রলীগ যুবলীগ মুক্তিযোদ্ধাসহ সকল স্তরের মানুষকে নিয়ে বঙ্গবন্ধুর কবরে যেন কেউ ক্ষতি করতে না পারে তার জন্য পাহারা দেব।

তাই আজ থেকে আপনারা সকলে এই বঙ্গবন্ধুর কবরকে সামনে রেখে আবারও প্রতিজ্ঞা করেন যে, যতদিন পর্যন্ত বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশে ফিরে না আসবে আমাদের একবিন্দু রক্ত থাকতে এই মাজার ছেড়ে কোথাও যাব না। শেখ হাসিনা ও শেখ রেহানার সুস্থতা কামনার মধ্যে দিয়ে আজকের এই শপথ পাঠ শেষ করছি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সাহব উদ্দিন আজম বলেন, আমরা যত দিন পর্যন্ত শেখ হাসিনাকে দেশের মাটিতে ফিরিয়ে আনতে না পারব, ততদিন আমরা ঘরে ফিরব না। আমাদের এই আন্দোলন চলবে। প্রয়োজনে আমরা দেশব্যাপী কঠোর আন্দোলন গড়ে তুলব।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ উপজেলা ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন