রণবীরের চরিত্র নিয়ে মুখ খুললেন দীপিকা

বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে যে দীপিকার চরিত্রগত ও স্বভাবগত বৈশিষ্ট্যের যে বিরাট ফারাক রয়েছে, তা নিজেই এবার স্বীকার করেছেন দীপিকা পাড়ুকোন।
তবে শুধু দীপিকা নই, তার পুরো পরিবারের সঙ্গে এই ব্যাপারে বেশ পার্থক্য রয়েছে রণবীরে বলে তিনি জানান।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, রণবীর যেমন দারুণভাবে নিজের মনের ভাব প্রকাশ করতে পারেন, অনায়াসে বিপরীত দিকে থাকা মানুষটির সঙ্গে কথা বলতে বলতে তাকে জড়িয়ে ধরেন, সেসব একেবারেই আসে না আমার মধ্যে। বরং তার গোটা পরিবারের সদস্যদের অনেক সময় নিজের মনের কথা প্রকাশ করতে বেশ অসুবিধেই হয়। ঠিকঠাক নিজের মনের ভাব প্রকাশ করে উঠতে পারেন না তারা।

সাক্ষাৎকারে আরও অনেক কথা বলেন তিনি। দীপিকা বলেন, ‘রণবীরের মধ্যে কোথাও একজন চিয়ার লিডার লুকিয়ে থাকে সবসময়। অবশ্য ওর এই উচ্ছ্বাস, ব্যক্তিত্বর জন্যই কেরিয়ার এবং জীবনে নানান সাহসী সিদ্ধান্ত নিতে সক্ষম হয়েছি। এটুকু বলব আমি বা আমার বাবা, মা ও বোন সবাই প্রত্যেকেই অত্যন্ত আবেগপ্রবণ। শুধু হয়ত ঠিকঠাক প্রকাশ করে উঠতে পারি না। আর সেখানে রণবীর চুমু খেয়ে, জড়িয়ে ধরে এককার করে।

দীপিকা জানান, তার কাছে রণবীরের সেরা ছবি ‘ব্যান্ড বাজে বারাত’।

যদিও তার দাবি, স্বামীর সবকটি ছবিই তিনি দেখেছেন। ‘লুটেরা’, ‘গাল্লি বয়’ ছবি হিসেবে দারুণ এবং রণবীরের পারফর্মেন্সও নজরকাড়া। তবু ব্যান্ড বাজে বারাতেই তার সবথেকে প্রিয় ছবি।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন