ভুট্টা ক্ষেতে পাওয়া গেলো বস্তাবন্দি ব্যালট


মুহাইমিনুল ইসলাম (হৃদয়) ভূঞাপুর (টাংগাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছিনতাই যাওয়ার ৪২ দিন পর সিলযুক্ত ব্যালট পেপার উদ্ধার করেছে পুলিশ।শনিবার (৫ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার গাবসারা ইউনিয়নের পুংলিপাড়া এলাকায় ভুট্টা ক্ষেত থেকে ছিনতাই হওয়া বস্তাবন্দি ব্যালট পেপার উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গাবসারা ইউনিয়নের চর চন্দনি দাখিল মাদ্রাসা কেন্দ্রে নির্বাচনি ফলাফল ঘোষনার পর নির্বাচনে দায়িত্বে থাকা লোকজন ফেরার পথে পরাজিত মেম্বার প্রার্থীর লোকজন আক্রমণ করে ও তাদের পক্ষে ফলাফল ঘোষণা দিতে বলে। ঘোষণা না দেওয়ায় ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়।পরে বাদির দায়েরকৃত মামলার প্রেক্ষিতে আজ ব্যালটগুলো উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ২৬শে ডিসেম্বর চতুর্থ ধাপে উপজেলার ছয়টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।বিচ্ছিন্ন ঘটনা ও সংঘর্ষের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হয়।এ দিন উপজেলার ২নং গাবসারা ইউনিয়নের চর চন্দনি দাখিল মাদ্রাসা কেন্দ্রে ফলাফল ঘোষণঅ দিয়ে নির্বাচনি দায়িত্বে থাকা লোকজন ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ফেরার পথে নিকলাপাড়া এলাকায় আসলে অতর্কিত ভাবে দুর্বৃত্তরা হামলা চালায়।

এ সময় ব্যালট পেপার ছিনতাইয়ের সময় দায়িত্বে থাকা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও দুর্বৃত্তদের সাথে ধস্তা-ধস্তি এবং এক পর্যায়ে গোলাগুলির ঘটনা ঘটে।

এ সময় দুর্বৃত্তরা ব্যালট পেপার ছিনতাই করতে সক্ষম হয়। এ ঘটনায় নির্বাচনের চারদিন পর ওই কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মোঃ মিজানুর রহমান বাদি হয়ে অজ্ঞাত ৮/৯’শ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন