এবার টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের পাঁচজন নিহত

প্রবল বৃষ্টিতে এবার কক্সবাজারের টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের পাঁচজন নিহত হয়েছে।গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের ভিলিজারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গত তিন দিন ধরে কক্সবাজারে প্রবল বৃষ্টি হচ্ছে। আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, গতকাল মঙ্গলবার সেখানে ১৪১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। প্রবল বৃষ্টিপাতের মধ্যে পাহাড় ধসের আশঙ্কার কথা জানিয়েছিল আবহাওয়া অধিদপ্তর। এর মধ্যেই হ্নীলা ইউনিয়নের ভিলিজারপাড়ায় এই পাহাড় ধসের ঘটনা ঘটল।

আজ বুধবার সকালে হ্নীলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী এনটিভি অনলাইনকে বলেন, প্রবল বৃষ্টির মধ্যেই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ভিলিজারপাড়ায় এই পাহাড় ধসের ঘটনা ঘটে। এতে সৈয়দ আলমের পাঁচ সন্তান নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনের সহায়তায় তিন ছেলে ও দুই মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান আরও বলেন, পাহাড় ধসের পর সৈয়দ আলমের ঘর মাটির নিচে চাপা পড়ে যায়। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম জানা যায়নি।এর আগে গতকাল মঙ্গলবার জেলার উখিয়া, টেকনাফ ও মহেশখালী উপজেলায় প্রবল বৃষ্টি ও পাহাড়ি ঢলে ভেসে গিয়ে এবং পাহাড় ধসে আটজনের মৃত্যু হয়।

এর মধ্যে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পেই মারা গেছে ছয়জন। সেখানে আহত হয়েছে আরও পাঁচজন। আর মহেশখালী ও টেকনাফে পাহাড় ধসে দেয়ালচাপায় আরও দুজন মারা গেছেন।

Full Video


ভালো লাগলে শেয়ার করুন

এটা দেখেছেন কি? দেখে নিন